Skip survey header
Low Vision Mode বাংলা

অত্যাধুনিক কৃষি অ্যাপগুলিতে বিশেষ অগ্রিম অ্যাক্সেস পান

একজন Yara কৃষক বিশেষজ্ঞ হিসাবে আপনি Yara নির্মিত নতুন ডিজিটাল পরিষেবা এবং মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করা প্রথম কয়েকজনের মধ্যে একজন হবেন। আমরা সঠিক পথে এগোচ্ছি কিনা বা আমরা আরও ভালো করতে পারি কিনা তা আমাদের জানানোর জন্য আমরা আপনার বিশেষজ্ঞ মতামতের উপর নির্ভর করব।

Yara কৃষক বিশেষজ্ঞ হওয়ার জন্য, 2 মিনিট সময় দিয়ে এই প্রশ্নগুলির দ্রুত উত্তর দিন।
এই সমীক্ষায় আপনার অংশগ্রহণ স্বেচ্ছাধীন। আপনি যে কোন সময় কোন জরিমানা ছাড়া এই গবেষণায় অংশ নিতে অস্বীকার করতে বা সমীক্ষা ছেড়ে বেরিয়ে যেতে পারেন।কোন কারণে কোন নির্দিষ্ট প্রশ্নের উত্তর দিতে না চাইলে স্বচ্ছন্দে সেটি অস্বীকার করতে পারেন।

সমীক্ষায় আপনার উত্তরগুলি Alchemer.com এ একটি লিঙ্কে পাঠানো হবে যেখানে একটি পাসওয়ার্ড দ্বারা সুরক্ষিত ইলেকট্রনিক ফর্ম্যাটে ডেটা জমা থাকবে।

আপনি সম্মত হয়েছেন ও অনুমতি দিয়েছেন যে আপনার ব্যক্তিগত ডেটা যা আপনি এইভাবে 'Yara International ASA এবং এর সহযোগী(Yara)' কে সরবরাহ করেন তা Yara এবং এর কর্মচারী, প্রতিনিধি, সাব-কন্ট্রাক্টরদের দ্বারা এই কারণগুলির জন্য প্রক্রিয়াকরণ, সংগ্রহ, ব্যবহার,প্রকাশ এবং/অথবা ধরে রাখা হবে (a) Yara-এর পণ্য ও ক্রিয়াকলাপগুলিকে উন্নত করার জন্য Yara-এর গবেষণা, বিশ্লেষণ ও উন্নয়ন কার্যক্রম পরিচালনা (ডেটা অ্যানালিটিক্স, সমীক্ষা এবং/অথবা প্রোফাইলিং) এবং (b) ব্যক্তিগত ডেটা সুরক্ষা সম্পর্কিত Yara-এর নীতি ও প্রক্রিয়া অনুযায়ী উল্লেখ ও সংরক্ষণ। অনুগ্রহ করে মনে রাখবেন আপনি যে কোন সময় আপনার অনুমতি প্রত্যাহার করতে পারেন। এই উদ্দেশ্যে, অনুগ্রহ করে dataprivacy@yara.com আমাদের একটি ইমেইল পাঠান। আমি স্বীকার করছি যে Yara কীভাবে আমার ব্যক্তিগত ডেটা প্রক্রিয়াকরণ করে তা এই লিঙ্কে পাওয়া যাবে: https://www.yara.com/privacy-and-legal/privacy/।

আপনি এই সমীক্ষার উদ্দেশ্য বুঝেছেন এবং আপনার হয়ে খুচরা বিক্রেতা/ Yara সাবকন্ট্রাক্টরদের উত্তর দিতে অনুমতি দেওয়ার জন্য সম্মত হয়েছেন। এইপ্রকার তৃতীয় পক্ষের পরিষেবা বা তার মধ্যে কোন ত্রুটি, যদি থেকে থাকে, তার জন্য 'Yara International ASA এবং এর সহযোগী (Yara) দায়বদ্ধ নয়।
1. "আমি সম্মত হয়েছি" বোতামে ক্লিক করল তাে বোঝায় যে
আপনি উপরের তথ্যটি পড়েছেন
আপনি স্বেচ্ছায় অংশ নিতে সম্মত হয়েছেন *This question is required.
This question requires a valid number format.
This question requires a valid email address.
5. আপনার বয়স কত? *This question is required.
6. আপনি কি একজন কৃষক? *This question is required.
আপনি কি একজন...
আপনি আপনার ফসল ফলান...
(আপনি একের বেশি বিকল্প বেছে নিতে পারেন)
  • * This question is required.
আপনার খামারে আপনি কীসের চাষ করেন? (আপনি একাধিক বিকল্প নির্বাচন করতে পারেন) *This question is required.
  • * This question is required.
আপনার কত বছরের কৃষিকাজের অভিজ্ঞতা আছে? *This question is required.